মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য হলেন কাউসার আহম্মেদ সজীব। ইসলামী সংগীত পরিবেশনায় শিহরণ শিল্প গোষ্ঠির মাধ্যমে ফুয়াদ এর জন্মদিন পালিত মাসুম বিল্লাকে দেখতে আসলেন বাংলাদেশ জামায়াতি ইসলামি কেন্দ্রীয় শুরা সদস্য ও প্রিন্সিপাল ড.ইকবাল হোসেন ভূইয়া। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামায়াতের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বন্দরে ডংজিং ব্যাটারী কারখানা সীলগালা সন্ত্রাস,চাঁদাবাজ ও দখলবাজদের বিরুদ্ধে মহাসড়কে বিক্ষোভ মিছিল দেশ জুড়ে সুনাম কুড়াচ্ছে কামারখন্দের তাঁত পণ্য সোনারগাঁয়ে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা, তীব্র নিন্দার ঝড় সোনারগাঁয়ে পবিত্র ঈদ এ -মিলাদুন্নবী( সাঃ)  এর উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত 

সোনারগাঁওয়ে মারিখালি নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার

  • প্রকাশের সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ১৭৯ বার পঠিত

নিউজ ডেস্ক:- নারায়ণঞ্জের সোনারগাঁওয়ে মারিখালি নদি থেকে ভাসমান অবস্থায় ১৮ বছরের অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ।

৮ নভেম্বর ২০২৩ ইং বুধবার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মারিখালি ব্রীজের পশ্চিম পাশে নদীর পানিতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পথচারীরা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ মারীখালী নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে অজ্ঞাত যুবকের লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।
মৃতের লাশ উদ্ধারের সময় অজ্ঞাত যুবকের পরনে নীল রংঙের জিন্সের পেন্ট খোলা অবস্থায় পায়ের গিরায় আটকা ছিল।

বৈদ্যেরবাজার ফাঁড়ি নৌপুলিশের ইনচার্জ মোঃ মোসাবেরুল হক বলেন, মেঘনা নদীর শাখা মারীখালি নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মৃতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর