মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য হলেন কাউসার আহম্মেদ সজীব। ইসলামী সংগীত পরিবেশনায় শিহরণ শিল্প গোষ্ঠির মাধ্যমে ফুয়াদ এর জন্মদিন পালিত মাসুম বিল্লাকে দেখতে আসলেন বাংলাদেশ জামায়াতি ইসলামি কেন্দ্রীয় শুরা সদস্য ও প্রিন্সিপাল ড.ইকবাল হোসেন ভূইয়া। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামায়াতের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বন্দরে ডংজিং ব্যাটারী কারখানা সীলগালা সন্ত্রাস,চাঁদাবাজ ও দখলবাজদের বিরুদ্ধে মহাসড়কে বিক্ষোভ মিছিল দেশ জুড়ে সুনাম কুড়াচ্ছে কামারখন্দের তাঁত পণ্য সোনারগাঁয়ে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা, তীব্র নিন্দার ঝড় সোনারগাঁয়ে পবিত্র ঈদ এ -মিলাদুন্নবী( সাঃ)  এর উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত 

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মল্লিকপাড়া থেকে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার।

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৮৯ বার পঠিত
Oplus_0

নিউজ ডেস্কঃ-
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মল্লিকপাড়া এলাকা থেকে অজ্ঞাত নারীর(৩০) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ।
শনিবার দূপুরে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার মল্লিকপাড়া এলাকার মহাসড়কের পাশ থেকে এই নারীর লাশ উদ্ধার করা হয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এসএম কামরুজ্জামান বলেন,স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।
ধারণা করা হচ্ছে যে প্রায় ১ সপ্তাহ আগে এই নারীর লাশ এখানে ফেলে রাখা হয়েছে।এবং নাম ঠিকানা ও পরিচয় এখনো জানা যায়নি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এসএম কামরুজ্জামান বলেন ময়নাতদন্তের পর মৃত্যুর রহস্য উদঘাটন করা হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর