মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য হলেন কাউসার আহম্মেদ সজীব। ইসলামী সংগীত পরিবেশনায় শিহরণ শিল্প গোষ্ঠির মাধ্যমে ফুয়াদ এর জন্মদিন পালিত মাসুম বিল্লাকে দেখতে আসলেন বাংলাদেশ জামায়াতি ইসলামি কেন্দ্রীয় শুরা সদস্য ও প্রিন্সিপাল ড.ইকবাল হোসেন ভূইয়া। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামায়াতের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বন্দরে ডংজিং ব্যাটারী কারখানা সীলগালা সন্ত্রাস,চাঁদাবাজ ও দখলবাজদের বিরুদ্ধে মহাসড়কে বিক্ষোভ মিছিল দেশ জুড়ে সুনাম কুড়াচ্ছে কামারখন্দের তাঁত পণ্য সোনারগাঁয়ে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা, তীব্র নিন্দার ঝড় সোনারগাঁয়ে পবিত্র ঈদ এ -মিলাদুন্নবী( সাঃ)  এর উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত 

বন্দরে অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোচালক নিহত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ১০৪ বার পঠিত
Oplus_0

নিউজ ডেস্কঃ-
নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নাজিমউদ্দিন ভূঁইয়া কলেজ সংলগ্ন আন্দিরপাড় এলাকায় এশিয়ান হাইওয়েতে মঙ্গলবার দুপুরে অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে অটোচালক নিহত হয়েছে। এসময় কাভার্ডভ্যানটি আটক করা সম্ভব হলেও ঘাতক চালক পালিয়ে গেছে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মদনপুর থেকে ভুলতা গাউছিয়াগামী কাভার্ডভ্যান ও নয়াপুর থেকে মদনপুরগামী অটোরিকশাটি আন্দিরপাড় আসলে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলেই নিহত হয় অটোচালক। নিহত অটোচালক ইমরান হোসেন সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি এবং সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ দেলোয়ার হোসেনের আপন মামাতো ভাই বেইলর এলাকার ফজলুল হক মিয়ার ছেলে।
কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর