মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য হলেন কাউসার আহম্মেদ সজীব। ইসলামী সংগীত পরিবেশনায় শিহরণ শিল্প গোষ্ঠির মাধ্যমে ফুয়াদ এর জন্মদিন পালিত মাসুম বিল্লাকে দেখতে আসলেন বাংলাদেশ জামায়াতি ইসলামি কেন্দ্রীয় শুরা সদস্য ও প্রিন্সিপাল ড.ইকবাল হোসেন ভূইয়া। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামায়াতের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বন্দরে ডংজিং ব্যাটারী কারখানা সীলগালা সন্ত্রাস,চাঁদাবাজ ও দখলবাজদের বিরুদ্ধে মহাসড়কে বিক্ষোভ মিছিল দেশ জুড়ে সুনাম কুড়াচ্ছে কামারখন্দের তাঁত পণ্য সোনারগাঁয়ে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা, তীব্র নিন্দার ঝড় সোনারগাঁয়ে পবিত্র ঈদ এ -মিলাদুন্নবী( সাঃ)  এর উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত 

সোনারগাঁয়ে পৌর বিএনপি নেতা রহিমের উপর সন্ত্রাসী হামলা

  • প্রকাশের সময় : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
  • ৮৪ বার পঠিত

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রাহিমের উপর হামলা চালিয়ে হত্যার উদ্দেশ্যে মারাত্মকভাবে আহত করা হয়েছে।

গতকাল রাতে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন ও পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রফিকের অনুসারীরা পৌর বিএনপির যুগ্ম-সম্পাদক হাসনাইনের নেতৃত্বে ৩০/৪০ জন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে পৌর ভবনের সামনে এ হামলা চালিয়েছে বলে জানিয়েছেন একাধিক প্রত্যক্ষদর্শী।

গুরুতর আহত অবস্থায় আব্দুর রাহিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তার মাথায় কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করা হয়েছে বলে চিকিৎসকের বরাত দিয়ে জানিয়েছেন তার ছেলে ইসমাইল হোসেন।

এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান জানান, রাহিম নামে এক বিএনপি নেতার উপর হামলার ঘটনা শুনেছি হামলাকারীদের বিরুদ্ধে অবশ্যই আইনি ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর