মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য হলেন কাউসার আহম্মেদ সজীব। ইসলামী সংগীত পরিবেশনায় শিহরণ শিল্প গোষ্ঠির মাধ্যমে ফুয়াদ এর জন্মদিন পালিত মাসুম বিল্লাকে দেখতে আসলেন বাংলাদেশ জামায়াতি ইসলামি কেন্দ্রীয় শুরা সদস্য ও প্রিন্সিপাল ড.ইকবাল হোসেন ভূইয়া। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামায়াতের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বন্দরে ডংজিং ব্যাটারী কারখানা সীলগালা সন্ত্রাস,চাঁদাবাজ ও দখলবাজদের বিরুদ্ধে মহাসড়কে বিক্ষোভ মিছিল দেশ জুড়ে সুনাম কুড়াচ্ছে কামারখন্দের তাঁত পণ্য সোনারগাঁয়ে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা, তীব্র নিন্দার ঝড় সোনারগাঁয়ে পবিত্র ঈদ এ -মিলাদুন্নবী( সাঃ)  এর উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত 

মাসুম বিল্লাকে দেখতে আসলেন বাংলাদেশ জামায়াতি ইসলামি কেন্দ্রীয় শুরা সদস্য ও প্রিন্সিপাল ড.ইকবাল হোসেন ভূইয়া।

  • প্রকাশের সময় : বুধবার, ৯ অক্টোবর, ২০২৪
  • ৪৪ বার পঠিত
Oplus_0

নিউজ ডেস্কঃ-
আজ মঙ্গলবার (০৮ অক্টোবর ) রাত ৯টায় আমার পিত্র সমতুল্য বড় ভাই বাংলাদেশ জামায়াতি ইসলামি কেন্দ্রীয় শুরা সদস্য এবং এডুকেশন সোসাইটির পরিচালক অধ্যক্ষ ড. ইকবাল হোসাইন ভূইয়া।

এবং অন্যান্য কর্মীবৃন্দরা আমার অসুস্থতার কথা শুনে দেখতে আসেন। মাসুম বিল্লাহ বলেন আজ আমার পিত্র সমতুল্য বড় ভাই যে উপদেশ দিয়েছেন আমার রোগ অর্ধেক ভালো হয়ে গেছে ইনশাআল্লাহ।এবং রোগ মুক্তির জন্য দোয়া প্রার্থনা করেন।

তিনি আরও বলেন আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে হবে। পারিবারিক জীবনে, রাষ্ট্রীয় ক্ষেত্রে পবিত্র কোরআনকে সম্পূর্ণভাবে পালন করতে হবে।

আরও উপস্থিত ছিলেন কাচঁপুর উত্তরের সভাপতি মাসুদ ইসলাম, কাচঁপুর দক্ষিণ সভাপতি নাঈম ইসলাম। ছাত্রশিবিরের কাচঁপুর উত্তর সভাপতি আমির হামজা বন্দরের দক্ষিণের সভাপতি আঃ আজিজ।
জামাতের কর্মি হাফিজ ও, মোঃ এনায়েত হোসেন মোঃ তোফাজ্জল হোসেন মোঃ নাজিম হোসেন, হাদিয়া, মোঃ শরীফ হোসেন,
মোঃ মমিন্,মোঃ আশিক,মোঃ রাজু,মোঃ আলম, মোঃ ইমরান প্রমূখ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর