মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য হলেন কাউসার আহম্মেদ সজীব। ইসলামী সংগীত পরিবেশনায় শিহরণ শিল্প গোষ্ঠির মাধ্যমে ফুয়াদ এর জন্মদিন পালিত মাসুম বিল্লাকে দেখতে আসলেন বাংলাদেশ জামায়াতি ইসলামি কেন্দ্রীয় শুরা সদস্য ও প্রিন্সিপাল ড.ইকবাল হোসেন ভূইয়া। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামায়াতের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বন্দরে ডংজিং ব্যাটারী কারখানা সীলগালা সন্ত্রাস,চাঁদাবাজ ও দখলবাজদের বিরুদ্ধে মহাসড়কে বিক্ষোভ মিছিল দেশ জুড়ে সুনাম কুড়াচ্ছে কামারখন্দের তাঁত পণ্য সোনারগাঁয়ে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা, তীব্র নিন্দার ঝড় সোনারগাঁয়ে পবিত্র ঈদ এ -মিলাদুন্নবী( সাঃ)  এর উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত 

সোনারগাঁওয়ে বিশ্ব হেপাটাইটিস দিবসে আলোচনা সভা ও র‌্যালী

  • প্রকাশের সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৭১ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধীঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিশ্ব হেপাটাইটিস দিবস অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে বুধবার বেলা ১১টায় দিবসটি উপলক্ষে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক এর সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠিত হয়।

এ সময় আর এমও ডা. মোঃ মোশাররফ হোসেন ৫ প্রকার হেপাটাইটিস রোগ বিষয়ে এর লক্ষণ, করণীয় এবং চিকিৎসা বিষয়ে প্রাথমিক ধারণা দেন।

দিবস উপলক্ষে বক্তব্য প্রদান করেন ডা: মো: আল আমিন (জুনিয়র কনসালটন্ট, মেডিসিন),
ডা: মাশরুরা সিদ্দিকা (জুনিয়র কনসালটেন্ট, গাইনী),মেডিকেল অফিসার ডা: আশিকুর রহমান,
ডা: হাসমত উল্লাহ,ডা: তানজিলা সালাম,ডা: নাহিদ আফরোজ,ডা: শাহনূর হোসেন,ডা: নিগার সুলতানা
ডা: সাদমান হাসান (ডেন্টাল সার্জন)।

বক্তারা স্বাস্থ্যসেবায় যেকোনো সহযোগীতার প্রতিশ্রুতি প্রদান করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক স্বাস্থ্যসেবায় তার জনবল এবং ওষুধ দিয়ে সর্বাত্তক চিকিৎসা ও সেবাদানের চেষ্টা করবেন বলে জানান।

এসময় হাসপাতালের নার্স এবং সকল স্তরের কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর