মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য হলেন কাউসার আহম্মেদ সজীব। ইসলামী সংগীত পরিবেশনায় শিহরণ শিল্প গোষ্ঠির মাধ্যমে ফুয়াদ এর জন্মদিন পালিত মাসুম বিল্লাকে দেখতে আসলেন বাংলাদেশ জামায়াতি ইসলামি কেন্দ্রীয় শুরা সদস্য ও প্রিন্সিপাল ড.ইকবাল হোসেন ভূইয়া। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামায়াতের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বন্দরে ডংজিং ব্যাটারী কারখানা সীলগালা সন্ত্রাস,চাঁদাবাজ ও দখলবাজদের বিরুদ্ধে মহাসড়কে বিক্ষোভ মিছিল দেশ জুড়ে সুনাম কুড়াচ্ছে কামারখন্দের তাঁত পণ্য সোনারগাঁয়ে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা, তীব্র নিন্দার ঝড় সোনারগাঁয়ে পবিত্র ঈদ এ -মিলাদুন্নবী( সাঃ)  এর উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত 

সোনারগাঁওয়ে দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪
  • ৯৮ বার পঠিত

সময় বার্তা ৭১ ডট কমঃ- নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলাধীন দুই ইউনিয়নে দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

সোমবার (১৫ জানুয়ারি) দিন ব্যাপি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ইলোরা ইয়াসমিনের নেতৃত্বে এ অভিযানের অভিযান পরিচালনা করা হয়।

কাঁচপুর ও সাদিপুর ইউনিয়নে অভিযান পরিচালনা শেষে তিতাস গ্যাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ম্যানেজার এরশাদ মাহমুদ বলেন, কাঁচপুর ইউনিয়নের ললাটি পূর্ব ও পশ্চিম পাড়া ও সাদিপুর ইউনিয়নের বড়িবাড়ি এলাকার মোট ৪টি স্পট থেকে আনুমানিক ১৫০০ টি আবাসিক চুলার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হয়েছে। উচ্ছেদ করা হয়েছে ৮০০ ফিট পাইপ। অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এবং যারা এই অবৈধ গ্যাস সংযোগ দিচ্ছে তাদের কেউ আইনের আওতায় আনা হবে বলে জানান তারা।

উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন তিতাসের সোনারগাঁ শাখার প্রকৌশলী রিয়াজুল ইসলাম, রিফাত আব্দুল্লাহ, সহকারী প্রকৌশলী সোহেল ও শাহিন প্রমুখ৷

এ সময় সোনারগাঁ থানা ও নারায়ণগঞ্জ পুলিশ লাইনের বিপুল সংখ্যক পুলিশ অভিযান পরিচালনায় সহযোগিতা করেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর