মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য হলেন কাউসার আহম্মেদ সজীব। ইসলামী সংগীত পরিবেশনায় শিহরণ শিল্প গোষ্ঠির মাধ্যমে ফুয়াদ এর জন্মদিন পালিত মাসুম বিল্লাকে দেখতে আসলেন বাংলাদেশ জামায়াতি ইসলামি কেন্দ্রীয় শুরা সদস্য ও প্রিন্সিপাল ড.ইকবাল হোসেন ভূইয়া। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামায়াতের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বন্দরে ডংজিং ব্যাটারী কারখানা সীলগালা সন্ত্রাস,চাঁদাবাজ ও দখলবাজদের বিরুদ্ধে মহাসড়কে বিক্ষোভ মিছিল দেশ জুড়ে সুনাম কুড়াচ্ছে কামারখন্দের তাঁত পণ্য সোনারগাঁয়ে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা, তীব্র নিন্দার ঝড় সোনারগাঁয়ে পবিত্র ঈদ এ -মিলাদুন্নবী( সাঃ)  এর উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত 

সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপাপ্ত পলাতক আসামি গ্রেফতার

  • প্রকাশের সময় : সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৯০ বার পঠিত

সময় বার্তা ৭১ ডটকম ঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাদক মামলায় সাত বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো.পনির হোসেনকে(৩৮) গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

সোনারগাঁ থানার এস আই মেহেদী হাসানের নেতৃত্বে গতকাল সোমবার গভীর রাতে উপজেলার বৈদ্যোরবাজার এলাকার খামারগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসআই মেহেদী হাসান জানান, ২০১৫ সালে পনিরের বিরুদ্ধে মাদক মামলা হয়।পরবর্তীতে গ্রেফতার হয়ে প্রায় দের মাস জেল খেটে জামিনে মুক্ত হন। এরপর তিনি মামলার কোনো শুনানিতে হাজির হননি। পরবর্তীতে আদালত তাকে সাত বছরের কারাদণ্ড দেন। জামিনের পর থেকে দেশের বিভিন্ন স্থানে পলাতক ছিলেন তিনি।

গ্রেফতারকৃত পনির সোনারগাঁও উপজেলার বৈদ্যোর বাজার এলাকার খামারগাঁ এলাকার মৃত আব্দুল করিমের ছেলে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান জানান,সাত বছরের সাজাপাপ্ত পলাতক আসামি পনির কে গ্রেফতার করা হয়েছে। সোমবার দুপুরে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর