মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য হলেন কাউসার আহম্মেদ সজীব। ইসলামী সংগীত পরিবেশনায় শিহরণ শিল্প গোষ্ঠির মাধ্যমে ফুয়াদ এর জন্মদিন পালিত মাসুম বিল্লাকে দেখতে আসলেন বাংলাদেশ জামায়াতি ইসলামি কেন্দ্রীয় শুরা সদস্য ও প্রিন্সিপাল ড.ইকবাল হোসেন ভূইয়া। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামায়াতের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বন্দরে ডংজিং ব্যাটারী কারখানা সীলগালা সন্ত্রাস,চাঁদাবাজ ও দখলবাজদের বিরুদ্ধে মহাসড়কে বিক্ষোভ মিছিল দেশ জুড়ে সুনাম কুড়াচ্ছে কামারখন্দের তাঁত পণ্য সোনারগাঁয়ে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা, তীব্র নিন্দার ঝড় সোনারগাঁয়ে পবিত্র ঈদ এ -মিলাদুন্নবী( সাঃ)  এর উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত 

বন্দরে জনকল্যাণ সাংস্কৃতিক  সংঘের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ১২৭ বার পঠিত

নিউজ ডেস্কঃ 
নারায়ণগঞ্জের বন্দর উপজেলা ধামগড় ইউনিয়নে  জনকল্যান সাংস্কৃতিক  সংঘের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল মতবিনিময় সভা অনুষ্ঠিত । 

শুক্রবার  বিকেলে ধামগড় ইউনিয়নের জাঙ্গাল  চৌরাস্তা এলাকায় জনকল্যান সাংস্কৃতিক  সংঘের অফিস  কার্যলয়ে ইফতার মাহফিল মতবিনিময় সভার ও আয়োজন করা হয়েছে।  

জনকল্যাণ সাংস্কৃতিক সংঘ ‘ র সাধারন সম্পাদক সাংবাদিক মো. শাহিন’র সঞ্চালনায়,

জনকল্যান সাংস্কৃতিক সংঘের সভাপতি সাগর আহমেদ লিটন এর সভাপতিত্বে,

 প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটির কেন্দ্রীয় কমিটির মহাসচিব মোঃ মিজানুর রহমান, বন্দর উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জনকল্যান সাংস্কৃতিক  সংঘের সদস্য মো. জুয়েল ভুইয়া, জনকলা সাংস্কৃতিক সংঘের সিনিয়র সহ- সভাপতি  মাসুম বিল্লাহ,ধামগড় ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফয়েজুর রহমান ফয়েজ মোল্লা,বিশিষ্ট সমাজ সেবক আমির হামজা, জনকল্যান সাংস্কৃতিক  সংঘের সহ-সভাপতি মোহামুদুল্লাহ নয়ন (পল্টু),জনকল্যান সাংস্কৃতিক সংঘের সহ-সভাপতি  মো. কাইয়ম,জনকল্যান সাংস্কৃতিক  সংঘের সহ-সভাপতি সাংবাদিক মোহাম্মাদ আক্তার হোসেন।

আরো উপস্থিত  ছিলেন,জনকল্যাণ সাংস্কৃতিক  সংঘ ‘র সাংগঠনিক  সম্পাদক আকরামমুল্লা,দপ্তর  সম্পাদক মাসুম হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক আলমাছ, ক্রিয়া সম্পাদক আল আমিন,সহ ক্রিয়া সম্পাদক,সাগর,সহ ক্রিয়া সম্পাদক রেজাউন  ইসলাম রুবেল,ধর্ম বিষয়ক আশরাফ হোসেন,পরিবেশ  বিষয়ক সম্পাদক ফরহাদ,শিক্ষা বিষয়ক সম্পাদক রাজীব রায়,মহিলা বিষয়ক সম্পাদক সাংবাদিক  রেশমা,জনকল্যাণ সাংস্কৃতিক সংঘ  সদস্য সাংবাদিক আনোয়ার, রাকিব,শরীফুল,সোহান,খন্দকার নবী হোসেন, জিবন হোসেন,সহ সকল সদস্য বৃন্দ উপস্থিত  ছিলেন।

আরো উপস্থিত  ছিলেন, বিশিষ্ট সমাজসেবক  মহিউদ্দিন, মো. আনোয়ার, মালোশিয়ান প্রবাসী  সোহাগ,ধামগড় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের  সভাপতি মো. জাকির হোসেন,মোঃ তাওলাদ হোসেন,

অনিক,সহ এলাকার ময়মুরুব্বী গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

দোয়া ও আলোচনা শেষে, জনকল্যান সাংস্কৃতিক  সংঘের সকল সদস্যদের মা বাবার জন্য ও জনকল্যান সাংস্কৃতিক  সংঘের সহ-সভাপতি মরহুম ডাক্তার কাজী আব্দুল কাদির এর জন্য দোয়া করা হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর